Tuesday 5 November 2019

Be careful while responding to a lady on social media

মহিলাদের পোস্টে আমি আজকাল কমেন্ট করাই ছেড়ে দিয়েছি।

একজন পোস্ট করলেন: রোজ রাত্তিরে ডিনারের পর পেটে মোচড় দিয়ে ব্যথা হচ্ছে।
আমি জিজ্ঞেস করলাম: আপনি রাত্তিরে খান-কি?
ব্যস, দিলেন ব্লক করে।

আর একজন পুনানিবাসী বেড়ালপ্রেমী তাঁর মেনিবেড়ালের ছবি পোস্ট করেছিলেন। দোষের মধ্যে বলেছিলাম: ইউ হ্যাভ এ কিউট পুসি।
আগে বিশ্রীভাবে অপমান করে আনফ্রেন্ড করলেন। ব্লক করেননি অবশ্য।

আর একজন পরিবেশপ্রেমী দেখি বিশ্ব পরিবেশ দিবসে পোস্ট দিয়েছেন: গাছ লাগান।
আমি জানতে চেয়েছিলাম: আপনি নিজে কখনো লাগিয়েছেন?
তৎক্ষনাত ব্লক। আজো জানতে পারলাম না, আমার অপরাধ কি ছিল।

আর একজন হুমকি দিলেন: আপনি সবসময় এত আজেবাজে পোস্ট করেন, কখনো আপনাকে সামনে পেলে না, দেখিয়ে দিতাম।
আমি কৌতুহলে জানতে চেয়েছিলাম: কি দেখাতেন?
আবার ব্লক।

No comments:

Post a Comment